সালমান খানের সঙ্গে বিগ বসে মিয়া খালিফা

বেশ কয়েক বছর আগে পর্ন দুনিয়া থেকে সোজা বিগ বসে এসে ল্যান্ড করেছিলেন নীল পর্দার জনপ্রিয় অভিনেত্রী সানি লিওনি। আর এবার পালা আরেক পর্ন তারকা মিয়া খালিফার। সালমান খানের সঙ্গে বিগ বসের ঘরে আসতে চলেছেন মিয়া।

ইন্ডিয়া টুডের সংবাদ অনুযায়ী, সালমান খানের সঞ্চালনায় ওটিটি বিগ বসের দ্বিতীয় সিজনে আসার জন্য আমন্ত্রণ পেয়েছেন মিয়া খালিফা। তবে শুধুই মিয়া খালিফা নন। শোনা যাচ্ছে, অভিনেতা নওয়াজউদ্দিনের প্রাক্তন স্ত্রী আলিয়া সিদ্দিকিও থাকতে পারেন এবারের বিগ বস সিজনে।

ইতিমধ্যেই বলিউডে এই খবর নিয়ে হৈ চৈ পড়ে গেলেও মিয়া এখন পর্যন্ত স্পষ্ট করে কিছু জানাননি। এ সম্পর্কে তিনি বলেছেন, অফার পেয়েছি। কথা চলছে।

খুব অল্প সময়েই পর্ন জগতৎ জনপ্রিয়তা পান মিয়া। তবে আপাতত নীল জগৎ থেকে অবসর নিয়েছেন। তাতেও মিয়ার জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাটা পড়েনি। বরং এখনও প্রথম সারির পর্নস্টারের তালিকায় তাকে রাখা হয়। এখন অবশ্য মিয়া সোশ্যাল মিডিয়াতেই নানা ছবি ভিডিও আপলোড করেন। সেই মিয়াকেই এবার দেখা যাবে বিগ বসে। অনেকে মনে করছেন সানি লিওনের পর এবার হয়তো মিয়াকেও দেখা যাবে বলিউডের পর্দায়।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।